1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. salauddinsuvo80@gmail.com : Salauddin Suvo : Salauddin Suvo
কুলাউড়ায় চোরাই দুটি বৈদ্যুতিক খুঁটি ও পিকআপসহ তিন চোর আটক - কমলগঞ্জের ডাক
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ন

কুলাউড়ায় চোরাই দুটি বৈদ্যুতিক খুঁটি ও পিকআপসহ তিন চোর আটক

  • প্রকাশিত : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ২ View

নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি কমলগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের আওতাধীন কুলাউড়ার হাজীপুরে বিদ্যুৎ লাইন স্থাপনের দুটি খুঁটি ও বহনকারী একটি পিকআপসহ তিন ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে স্থানীয় লোকজন তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি চক্র দীর্ঘদিন ধরে পল্লী বিদ্যুতের লাইন স্থাপনের খুঁটি চুরি করে বিক্রি করছে। তাদের সাথে কুলাউড়া উপজেলার হাজীপুরের এক ব্যক্তি বৈদ্যুতিক খুঁটির জন্য ১৫ হাজার টাকা চুক্তি করে হাজীপুরে নিয়ে আসেন।

এসময়ে দুইটি খুঁটিসহ মইনুল ইসলাম (৩০), হেলাল আহমদ (২২) ও আলাল মিয়া (১৯) নামের তিন জনকে আটক করা হয়। তাদের বাড়ি কুলাউড়ার লংলায়। পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ কার্যালয়ের মাধ্যমে খবর পেয়ে কুলাউড়া থানার পুলিশ এসে আটক তিনজনকে থানায় নিয়ে যায়।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের জুনিয়র প্রকৌশলী নাসির উদ্দীন বলেন, আটক তিনজনের বিরুদ্ধে প্রতারণার অসংখ্য অভিযোগ রয়েছে। এরা খুঁটি কিনে দেয়ার কথা বলে রাজনগরের টেংরা এলাকা থেকে গাড়িযোগে হাজীপুরে দুইটি খুঁটি নিয়ে আসে।

এ ব্যাপারে কুলাউড়া থানার এসআই কানাই চক্রবর্তী বলেন, আটক তিনজনকে থানায় আনা হয়েছে। এঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম প্রকৌশলী গণেশ চন্দ্র দাশ সত্যতা নিশ্চিত করে বলেন, দুইটি খুঁটির মালিক যে ঠিকাদার তিনি বাদি হয়ে মামলা দায়ের করবেন।

শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন....
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: Content is protected !!