1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. editor@kamalgonjerdak.com : Editor : Editor
নতুন ৩ জনসহ কমলগঞ্জে ৬জনের করোনা পজেটিভ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

নতুন ৩ জনসহ কমলগঞ্জে ৬জনের করোনা পজেটিভ

  • প্রকাশিত : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৭৫০ জন পড়েছেন

ডাক নিজস্ব প্রতিবেদকঃ মৌলভীবাজারের কমলগঞ্জে গত ২৪ ঘন্টার নমুনা পরীক্ষার ফলাফলে নতুন করে মা-মেয়েসহ ৩জন করোনা আক্রান্ত হয়েছেন। একই সাথে করোনা আক্রান্ত আরও ৩জন দ্বিতীয় দফা নমুনা পরীক্ষা করোনা পজেটিভ হয়েছেন। বুধবার (৩ জুন) রাত সাড়ে ৯টায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টার নমুনা পরীক্ষার ফলাফলে কমলগঞ্জের আলীনগর ইউপির উত্তর তিলকপুর শব্দকর পাড়ায় মা ও মেয়ে ও মাধবপুর ইউপির ভান্ডারীগাঁও এক যুবক নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। একই সাথে আগে করোনা আক্রান্ত আলীনগর ইউনিয়নের নছরতপুর গ্রামের এক বৃদ্ধ, উত্তর তিলকপুর গ্রামের শব্দকর পাড়ার একজন ও মাধবপুর ইউপির পাত্রখোলা চা বাগানের এক শ্রমিক সন্তান দ্বিতীয় দফা নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ হয়েছেন। এ নিয়ে কমলগঞ্জ উপজেলা মোট করোনা আক্রান্ত হলেন ২৭ জন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভূঁইয়া জানান, পূর্বে করোনা আক্রান্ত উত্তর তিলকপুর গ্রামের শব্দকর পাড়ার এক ব্যক্তি দ্বিতীয় দফা নমুনা পরীক্ষা আবার করোনা পজেটিভ হয়েছেন। একই সাথে আজ নতুন করে তার স্ত্রী ও মেয়ে করোনা আক্রান্ত হয়েছেন। অন্যদিকে মাধবপুর ইউপির ভান্ডারীগাঁওয়ের এক যুবক নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। এ ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের ঢাকা ফেরৎ গার্মেন্টস শ্রমিক দ্বিতীয় দফা পরীক্ষায় করোনা পজেটিভ হয়েছেন। আর আলীনগর ইউপির নছরতপুর গ্রামের এক বৃদ্ধ দ্বিতীয় দফা নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ হয়েছেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন....
© ২০১৯-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!