1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. editor@kamalgonjerdak.com : Editor : Editor
ধামরাইয়ে নদীতে সাঁতার কাটতে গিয়ে কৃষক নিখোঁজ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

ধামরাইয়ে নদীতে সাঁতার কাটতে গিয়ে কৃষক নিখোঁজ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৭৬৪ জন পড়েছেন

অনলাইন ডেস্ক:: ঢাকার ধামরাইয়ে বালিয়া ইউনিয়নে গাজিখালী নদীতে ঘাসের বোঝা নিয়ে সাঁতরে পারাপারের সময় বাদল চন্দ্র মনিদাস (৫৫) নামে এক কৃষক পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার কাজ চালিয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গাজিখালী নদীতে নিখোঁজ হন ওই কৃষক। বাদল চন্দ্র ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামের মৃত নিমাই চন্দ্র মনিদাসের ছেলে।

নিখোঁজের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিন গাজিখালী নদীর ওপার থেকে গরুর জন্য ঘাস কেটে নিয়ে আসেন তিনি। কিন্তু আজ তার বাবা বাদল চন্দ্র ঘাস কাঁটতে নদীর দক্ষিণ পারে যান। পরে দক্ষিণ পার থেকে ঘাসের বোঝা নিয়ে সাঁতরে নদী পারাপারের সময় স্রোতের পানিতে তলিয়ে যান। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে নদীতে তার সন্ধান শুরু করে।

মানিকগঞ্জ পাটুরিয়া ঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মজিবুর রহমান বলেন, খবর পেয়ে রামরাবন গ্রামের সামনে গাজীখালী নদীতে এসে সন্ধ্যায় আমাদের ডুবুরি দল নদীতে নেমে বাদলকে খোঁজাখুঁজি করে। কিন্তু বাদলকে খুজে পাওয়া যায়নি। এদিকে রাত হওয়ায় পর্যাপ্ত আলো ও নদীতে কচুরি পানা থাকায় কাজ করতে পারি নাই। তবে বৃহস্পতিবার সকাল থেকে আবার নদীতে নেমে কাজ করা হবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন....
© ২০১৯-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!