1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. editor@kamalgonjerdak.com : Editor : Editor
বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত, ইয়াবা-অস্ত্র উদ্ধার
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত, ইয়াবা-অস্ত্র উদ্ধার

  • প্রকাশিত : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৩২৪ জন পড়েছেন

অনলাইন ডেস্ক: কক্সবাজারের টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা-অস্ত্র। রোববার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং নানির বাড়ি এলাকার নাফ নদীর তীরে গোলাগুলির ওই ঘটনা ঘটে।

নিহতরা হলেন—উখিয়ার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের জি-ব্লকের ২/ই-এর বাসিন্দা মোহাম্মদ আলম (২৬) ও বালুখালীর ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের কে/৩ ব্লকের বাসিন্দা মোহাম্মদ ইয়াছিন (২৪)। বিজিবি বলছে, নিহতরা মাদক পাচারকারী। তাদের সঙ্গে থাকা আইডি কার্ড দেখে পরিচয় শনাক্ত হওয়া গেছে।

বিজিবির টেকনাফ-২ ব্যাটালিয়ানের অধিনায়ক লেটেন্যান্ট কর্নেল ফয়সল হাসান খান বলেন, ভোরে মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান আসার খবরে বিজিবির একটি দল ঘটনাস্থলে অবস্থান নেয়। এক পর্যায়ে নদী সাঁতরিয়ে ২/৩ জন লোককে তীরে উঠতে দেখে বিজিবি তাদের থামার জন্য নির্দেশ দেয়। এ সময় তারা তীরে উঠে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। বিজিবি সদস্যদরা এ সময় ওই মাদক পাচারকারিদের ধাওয়া দিলে তারা গুলি ছোড়ে এবং বাহিনীর দুই সদস্য আহত হন। এ সময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এক পর্যায়ে ঘটনাস্থলে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের তাদের মৃত ঘোষণা করেন।

এছাড়া ঘটনাস্থলের আশপাশে তল্লাশি করে ইয়াবা, চাইনিজ পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন....
© ২০১৯-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!