1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. editor@kamalgonjerdak.com : Editor : Editor
সাভারে করোনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

সাভারে করোনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৪২৪ জন পড়েছেন

অনলাইন ডেস্ক:  সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

শুক্রবার সকালে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির পরিচালক জাহিদুর রহমান।

নিহত ব্যাংক কর্মকর্তার আব্দুর রহমান (৫২)। সে সাভারের রাজফুলবাড়িয়া পানপাড়া এলাকার মৃত তোতা মিয়ার ছেলে। নিহত ব্যাংক কর্মকর্তা আব্দুর রহমান অগ্রণী ব্যাংকের প্রধান শাখায় ঋণ এবং অগ্রিম বিভাগে কর্মরত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার তিনটি সন্তানই স্কুল এবং কলেজ পর্যায়ে পড়াশুনা করে বলে জানিয়েছেন এলাকাবাসীরা।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক জাহিদুর রহমান জানান, করোনার উপসর্গ নিয়ে হাসপাতাল আসেন ব্যাংক কর্মকর্তা আব্দুর রহমান। সেখানে নমুনা পরীক্ষায় তার করোনা ভাইরাস পজেটিভ শনাক্ত হয়। পরে শারীরিক অবস্থার অবনতি ঘটলে গত ১৪ জুন তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। এ সময় তার অবস্থার আরও অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মারা যান আব্দুর রহমান।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা বলেন, সাভারে করোনায় মৃত্যুর হার আগের তুলনায় কমে গেছে। গত ১৭ এপ্রিল থেকে ১৭ জুন পর্যন্ত এই উপজেলায় করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন ২৫ জন। গত এক সপ্তাহে নতুন করে আর কেউ মারা যাননি। শুক্রবার আট দিন পর এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত সাভার উপজেলায় করোনায় মৃতের সংখ্যা ২৬ জন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন....
© ২০১৯-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!