1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. salauddinsuvo80@gmail.com : Salauddin Suvo : Salauddin Suvo
মৌলভীবাজারে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিবের সহায়তায় অক্সিজেন প্রদান - কমলগঞ্জের ডাক
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০২:৪২ অপরাহ্ন

মৌলভীবাজারে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিবের সহায়তায় অক্সিজেন প্রদান

  • প্রকাশিত : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১০৮ View
নিজস্ব প্রতিবেদক:  মৌলভীবাজারে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ তরফদার জুম্মন এর উদ্যোগে এবং উনার পরিবারের ও বন্ধু-বান্ধবের সহযোগিতায় করোনা আক্রান্ত বা জরুরী রোগীদের সেবায় ইকরামুল মুসলিমিনের ব্যবস্থাপনায় অক্সিজেন ব্যাংক স্থাপনের জন্য অক্সিজেন কন্সেন্ট্রেটর, পালস অক্সিমিটার, লাশ ও রোগী বহনের জন্য স্ট্রেচার এবং পিপিই প্রদান করা হয়।
শনিবার ( ৪ জুলাই ) দুপুর ৩ টায় মৌলভীবাজার সদর উপজেলা কার্যালয়ে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান জনাব কামাল হোসেন।

ছবি: মৌলভীবাজারেরে ৬ নং একাটুনা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের খোজারগাও গ্রামের ৬০ বয়সি উকিল মিয়া। দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভোগছিলেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিবের অক্সিজেন ব্যবহার করছেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে জনাব কামাল হোসেন বলেন, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার জেলায় মানবসেবায় যে কার্যক্রম চালিয়ে যাচ্ছে তা খুবই প্রশংসনীয় এবং মাননীয় পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব জনাব তানভীর আহমেদ জুম্মন মানবিক কার্যক্রমে যে সহযোগীতা করতেছেন তা সবার জন্য অনুকরণীয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ তরফদার জুম্মন ভাইয়ের চাচাতো ভাই ইমন আহমেদ তরফদার ও মেহেদী হাসান মুরাদ, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওঃ এম. এ. রহীম নোমানী, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খান।

শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন....
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!