1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. editor@kamalgonjerdak.com : Editor : Editor
সাহারা খাতুনের মৃত্যুতে মেয়র নাছিরের শোক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

সাহারা খাতুনের মৃত্যুতে মেয়র নাছিরের শোক

  • প্রকাশিত : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ৩২৩ জন পড়েছেন

চট্টগ্রাম: দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী, সাবেক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শুক্রবার (১০ জুলাই) সকালে দেওয়া এক শোক বার্তায় মেয়র আ জ ম নাছির উদ্দীন সাহারা খাতুনের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তার আত্মার মাগফেরাত কামনা করেন।

মেয়র বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, বাংলাদেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী এবং সাবেক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।

‘আল্লাহ যেন সৎ এই মানুষটিকে জান্নাতুল ফেরদৌস দান করেন।’

বৃহস্পতিবার (৯ জুলাই) বাংলাদেশ সময় রাত ১১টা ৪০ মিনিটে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন সাহারা খাতুন।
জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। ২৪ জুন চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য সাহারা খাতুনকে বিদেশ নেওয়ার পক্ষে মত দেন।

গত সোমবার (৬ জুলাই) এয়ার অ্যাম্বুলেন্স তাকে থাইল্যান্ডের ব্যাংককে নিয়ে যাওয়া হয়। ওই দিন বিকেল ৪টার দিকে তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন....
© ২০১৯-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!