1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. salauddinsuvo80@gmail.com : Salauddin Suvo : Salauddin Suvo
করোনার মধ্যেই সিপিএল টি-টোয়েন্টি - কমলগঞ্জের ডাক
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০২:৩৯ অপরাহ্ন

করোনার মধ্যেই সিপিএল টি-টোয়েন্টি

  • প্রকাশিত : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২৬ View

অনলাইন ডেস্ক:: করোনাভাইরাসের কারণে যেখানে আইপিএল টি-টোয়েন্ট ও এশিয়া কাপসহ স্থগিত হয়ে গেছে অনেক টুর্নামেন্ট ও সিরিজ সেখানে সাহসী সিন্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। আগামী মাসেই সিপিএল টি-টোয়েন্টির পরের আসর আয়োজন করবে তারা।

তাই হলে চলমান করোনাভাইরাস মহামারির মধ্যে প্রথম বড় কোনো ক্রিকেট লিগের পর্দা উঠবে। ১৮ আগস্ট থেকে এটি ত্রিনিদাদ ও টোবাগোতে শুরু হবে লড়াই; চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত।

সিপিএল’র পুরো মৌসুমে খেলতে দেখা যাবে রশিদ খান, ক্রিস লিন, কার্লোস ব্র্যাথওয়েট, ডোয়াইন ব্রাভো, অ্যালেক্স হেলস এবং কাইরন পোলার্ডের মতো তারকা ক্রিকেটারদের।

আয়োজকরা এক বিবৃতিতে জানিয়েছে, “সিপিএল ত্রিনিদাদ ও টোবাগো স্বাস্থ্য মন্ত্রণালয় এবং সিপিএলের নিজস্ব চিকিৎক পরামর্শদাতাদের সঙ্গে প্রোটোকল তৈরির জন্য কাজ করেছে।”

বিবৃতিতে আরও বলা হয়, ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর উদ্দেশে বিমানে চড়ার আগেই ছয় ফ্র্যাঞ্চাইজির খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্ট, টুর্নামেন্ট আয়োজক এবং সম্পৃক্ত সবাইকে দুই সপ্তাহের জন্য সেলফ-আইসোলেশনে থাকতে হবে। সেখানে পৌঁছার পর আইসোলেশনে থাকতে হবে আরও দুই সপ্তাহ। একাধিকবার সবার কভিড-১৯ টেস্ট হবে।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী ছয় দলের সবাই থাকবেন একটি হোটেলে। জীবাণুমুক্ত পরিবেশ হলেও প্রতি দলের ক্রিকেটারদের ছোট ছোট গ্রুপে ভাগ করা হবে। টুর্নামেন্ট শুরুর আগে কিংবা চলাকালীন যদি কোনো গ্রুপের একজন পজিটিভ হন, পুরো গ্রুপকেই থাকবে হবে সেলফ-আইসোলেশনে।

গত মার্চের শেষ ভাগ থেকে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোয় বাইরের কারও প্রবেশ নিষিদ্ধ। সিপিএল দিয়েই উঠে যাচ্ছে এই নিষেধাজ্ঞা।

শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন....
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!