1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. editor@kamalgonjerdak.com : Editor : Editor
বিগ ব্যাশ টি-টোয়েন্টির সূচি ঘোষণা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

বিগ ব্যাশ টি-টোয়েন্টির সূচি ঘোষণা

  • প্রকাশিত : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ২০৮ জন পড়েছেন

অনলাইন ডেস্ক:: অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশের সূচি ঘোষণা করা হয়েছে। বুধবার ক্রিকেট অস্ট্রেলিয়ার ঘোষিত সূচি অনুযায়ী ডিসেম্বরে শুরু হবে এই লিগ। তবে কভিড-১৯ মহামারির কারণে পিছিয়ে যেতে পারে শুরুর দিন-তারিখ।

সূচি অনুযায়ী ৩ ডিসেম্বর অ্যাডিলেড স্ট্রাইকার্সের মাঠে মেলবোর্ন রেনেগেডসের ম্যাচ দিয়ে শুরু হবে বিগ ব্যাশের দশম আসর। পুরো টুর্নামেন্টে ফাইনালসহ হবে ৬০টি ম্যাচ। ৬ ফেব্রুয়ারি হবে শিরোপা নির্ধারণী লড়াই।

নারী বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগেরও সূচি ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। নারীদের খেলা শুরু হবে ১৭ অক্টোবর, শেষ হবে ২৯ নভেম্বর। এরপরই মাঠে গড়াবে পুরুষদের খেলা।

তবে খেলা শুরু হলে আন্তঃ অঙ্গরাজ্যভিত্তিক সফরের ক্ষেত্রে দলগুলো সমস্যায় পড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। কেননা মেলবোর্ন ও সিডনিতে নতুন করে করোনাভাইরাসের সংক্রমণ ঘটছে। কোথাও কোথাও আবার লকডাউন আরোপও করা হচ্ছে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার বিগ ব্যাশের প্রধান অলিস্টার ডবসন জানিয়েছেন, লিগ জুড়ে জনস্বাস্থ্য নির্দেশনাগুলো মানা হবে। দর্শক, খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের নিরাপত্তা বিধানে মানা হবে হেলথ প্রটোকল।

এদিকে করোনাভাইরাসের সংকটের কারণে অর্থনৈতিক ক্ষতি পুষিয়ে নিতে নিজেদের মাঠে ভারতের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ আয়োজনের পরিকল্পনাও এগিয়ে নিতে চায় অস্ট্রেলিয়া।

এদিকে, অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করা হবে বলে ধারণা করা হচ্ছে। দ্রুতই এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন....
© ২০১৯-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!