1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. editor@kamalgonjerdak.com : Editor : Editor
সৌরভের করোনা রিপোর্ট নেগেটিভ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

সৌরভের করোনা রিপোর্ট নেগেটিভ

  • প্রকাশিত : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ২৫১ জন পড়েছেন
Former cricketer Sourav Ganguly, newly-elected president of the Board of Control for Cricket in India (BCCI), arrives for a press conference at the BCCI headquarters in Mumbai on October 23, 2019. - Former captain Sourav Ganguly was unanimously elected on October 23 as president of India's troubled cricket board, the sport's most powerful body. (Photo by Punit PARANJPE / AFP) (Photo by PUNIT PARANJPE/AFP via Getty Images)

অনলাইন ডেস্ক:: সস্ত্রীক করোনায় আক্রান্ত ভাই স্নেহাশিস গাঙ্গুলি। সাবধানতা হিসেবে সৌরভ গাঙ্গুলি নিজেও চলে যান সেলফ-কোয়ারেন্টাইনে। তবে ভাগ্য ভালো তার। কভিড-১৯ টেস্টের ফল নেগেটিভ এসেছে। অর্থাৎ করোনায় আক্রান্ত নন ভারতীয় ক্রিকেট বোর্ড- বিসিসিআই সভাপতি।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, শুক্রবার রাতে করোনা টেস্টের রিপোর্ট হাতে পান সৌরভ। রিপোর্ট নেগেটিভ আসায় হাফ ছেড়ে বাঁচল ভারতীয় ক্রিকেট মহল।

এদিকে, সৌরভের বড় ভাই ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের সেক্রেটারি স্নেহাশিস করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা এখন স্থিতিশীল।

এই সময়ে হোম কোয়ারেন্টাইনে থাকলেও আইসিসি ও বোর্ডের বৈঠক তিনি বাড়ি থেকেই ভিডিও কনফারেন্সিংয়ে যুক্ত ছিলেন সৌরভ। তবে বাড়ি থেকে বের না হওয়ায় বাতিল করে দিয়েছিলেন ‘দাদাগিরি’র শুটিং।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন....
© ২০১৯-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!