1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. editor@kamalgonjerdak.com : Editor : Editor
পাবনার শতাধিক শিক্ষার্থী নটরডেম কলেজের ভর্তি পরীক্ষায় অংশ নিতে পারেনি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

পাবনার শতাধিক শিক্ষার্থী নটরডেম কলেজের ভর্তি পরীক্ষায় অংশ নিতে পারেনি

  • প্রকাশিত : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ২৬৪ জন পড়েছেন

অনলাইন ডেস্ক:: ডিজিটাল সমস্যার কারণে পাবনার শতাধিক শিক্ষার্থী এইচএসসিতে ঢাকার নটরডেম কলেজের অনলাইনে ভর্তি পরীক্ষায় অংশ নিতে পারেনি। এতে করে তাদের ঐ কলেজে ভর্তি অনিশ্চিত হয়ে পড়ল। শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা পুনরায় অন্য যে কোনও দিন অনলাইনে পরীক্ষা নেওয়ার দাবি করেছেন।

পাবনা শহরের নুরপুর মহল্লার তানজিম আহমেদ তামজিদ বলেন, শুক্রবার বেলা ১২টা থেকে ১২টা ৪০ মিনিট পর্যন্ত অনলাইনে এমসিকিউ পদ্ধতিতে তার ভর্তি পরীক্ষা নেওয়ার কথা ছিল। এ জন্য একটি লিঙ্ক দেওয়া হয়। যার আইডি (https://admission-mcampus.com/nea2112/)। সকাল ১১টা থেকে ০১৮৯৩১৬৭৪৬২ নম্বর মোবাইল থেকে এবং কয়েকটি ল্যাপটপ থেকে শত চেষ্টা করেও ঐ লিঙ্কে ঢোকা সম্ভব হয়নি।

পাবনা সদর উপজেলার যুব উন্নয়ন অফিসের পেছনের মহেন্দ্রপুর গ্রামের রোকনুজ্জামান রওনক বলেন, শুক্রবার বেলা ১১টা থেকে ১১টা ৪০ মিনিট পর্যন্ত অনলাইনে এমসিকিউ পদ্ধতিতে তারও ভর্তি পরীক্ষা নেওয়ার কথা ছিল। এ জন্য ঐ একই একটি লিঙ্ক দেওয়া হয়। তার ল্যাপটপ থেকে অনেক চেষ্টা করেও ঐ লিঙ্কে ঢোকা সম্ভব হয়নি।

একই অবস্থা পাবনা শহরের বাইপাসের রাফিউল ইসলাম জয়, মনির হোসেন, তোফাজ্জল হোসেন তোফা, রিজভী সোহান, মানিক তরফদারসহ জেলার ৯ উপজেলার শতাধিক শিক্ষার্থীর। একেকজনকে একক সময় লিঙ্কে ঢোকার জন্য জানানো হলেও কেউ লিঙ্কে ঢুকতে পারেনি।

এ ব্যাপারে নটরডেম কলেজের হটলাইনে ফোন দেওয়া হলেও অপরপ্রান্ত থেকে কেউ রিসিভ করেননি। ফলে ক্ষুব্ধ হয়ে অভিভাবকরা পাবনা প্রেসক্লাবে এসে অভিযোগ জানান।

নুরপুর গ্রামের কছিমুদ্দিন খান নামের এক অভিভাবক বলেন, আমাদের সন্তানদের কোনও দোষ নেই। ডিজিটাল সমস্যার কারণে তারা লিঙ্কে ঢুকতে পারেনি এটার জন্য দায়ী হবে কে? তাই পুনরায় অন্য যে কোনও দিন অনলাইনে পরীক্ষা নেওয়ার দাবি করেন তিনি।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন....
© ২০১৯-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!