1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. salauddinsuvo80@gmail.com : Salauddin Suvo : Salauddin Suvo
সুশান্তকে সময় দিতে সিনেমা ফিরিয়ে দেন রিয়া - কমলগঞ্জের ডাক
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৪ পূর্বাহ্ন

সুশান্তকে সময় দিতে সিনেমা ফিরিয়ে দেন রিয়া

  • প্রকাশিত : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৪৭ View
বন্ধুদের দাবি, তদন্তের টানাপোড়েনে চোখের পানি ফেলার অবকাশটুকুও হারিয়েছেন রিয়া

অনলাইন ডেস্ক:: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের জট খুলতে কোমর বেঁধে নেমেছে সিবিআই। দীর্ঘ জেরার মুখে পড়তে হয়েছে প্রয়াত অভিনেতার পরিচিতদের। বান্ধবী রিয়া চক্রবর্তীর জন্যও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা প্রশ্নপত্র তৈরি রেখেছে বলে খবর। সেই সময় অভিনেত্রীর পক্ষ হয়ে মুখ খুলেছেন কয়েকজন বন্ধু।

হাফপোস্টের রিপোর্ট অনুযায়ী, নাম প্রকাশ না করে বন্ধুরা দাবি করেছেন যে অভিনেত্রীর সঙ্গে সুশান্তর সম্পর্ক একেবারে স্বাভাবিক ছিল। অসুস্থ হওয়ার পরে প্রেমিকের যত্ন নিতেন রিয়া। সুশান্তর চিকিৎসার যাবতীয় সিদ্ধান্ত দুজন একসঙ্গে নিতেন। এ সময় রিয়া কয়েকটি ছবির প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন বলে দাবি তাদের। কারণ অভিনয়ে মনোযোগ দিলে সুশান্তর যত্ন নেওয়া হবে।

দুজনের এক ‘কমন ফ্রেন্ড’ দাবি করেছেন, পারস্পরিক সম্মতির ভিত্তিতেই গত বছর পুরোনো অ্যাপার্টমেন্ট ছেড়ে নতুন বাড়িতে থাকতে শুরু করেন তারা। রিয়া মনে করতেন, পুরোনো বাড়ি ছাড়লে সুশান্তর মানসিক স্বাস্থ্যের উন্নতি হবে। আর সুশান্ত চেয়েছিলেন, এমন কোনো বাড়িতে থাকতে যা খোলামেলা হবে, বড় বারান্দা থাকবে। সুশান্তর মানসিক স্বাস্থ্যের কথা ভেবে বাড়ির অধিকাংশ আসবাবপত্রও পালটে ফেলা হয়। সংবাদমাধ্যমকে আড়ালে রেখেই পুরো কাজটি করেন তারা।

আরেক বন্ধু বলেছেন, নিজেদের একটা খোলসে বন্দি করে ফেলেছিলেন সুশান্ত ও রিয়া। প্রায়শই শেষ মুহূর্তে কোনো পরিকল্পনা বাতিল করে দিতেন। সুশান্তকে সময় দেওয়ার জন্য রিয়া নিজের মূল্যবান ক্যারিয়ারকে বিসর্জন দিয়েছেন। ভালোবাসা না থাকলে তা কখনোই সম্ভব হতে পারে না।

সুশান্তর মৃত্যুর পর থেকে রিয়াকে নিয়ে যেভাবে চর্চা ও তদন্ত করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেত্রীর বন্ধুরা। তাদের একজন বলেন, মানবিকতা কি একেবারেই হারিয়ে গেছে? সেই মেয়েটার কথা কেউ ভাবছেন না যে নিজের ভালোবাসাকে এভাবে চিরকালের জন্য হারিয়ে ফেললেন। তদন্তের টানাপোড়েনে চোখের পানি ফেলার অবকাশটুকুও হারিয়েছেন রিয়া।

সুশান্তর পরিবারের বিরুদ্ধে তোপ দেগেছেন অভিনেত্রীর বন্ধুরা। তাদের দাবি, সুশান্তর যে বাইপোলার সিনড্রোমজনিত সমস্যা আছে, তা কিছুতেই অভিনেতার পরিজনরা মেনে নিতে পারতেন না। সুশান্ত অবসাদগ্রস্ত থাকার সময়ও তাকে ও রিয়াকে একঘরে করে দেওয়ার চেষ্টা করা হয়েছিল। দুজনের মধ্যে সম্পর্ক ছিন্ন করে দেওয়া হয়েছিল।

শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন....
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!