1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. editor@kamalgonjerdak.com : Editor : Editor
মাদক কারবারীদের আতঙ্ক এসপি ফারুক আহমেদঃ ওসি আব্দুছ ছালেক
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

মাদক কারবারীদের আতঙ্ক এসপি ফারুক আহমেদঃ ওসি আব্দুছ ছালেক

  • প্রকাশিত : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৩৩ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়নের সিন্দুরখান বাজারে বিট পুলিশিং সভা ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

“একটি গ্রাম একটি দেশ মাদক মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য সামনে রেখে (২৬সেপ্টেম্বর) শনিবার রাত ৮টায় এ সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ডঃ কমলাপদ চক্রবর্তীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল থানার এসআই মো. ইউসুফ,মো. আসাদুর রহমান. এএসআই মো. নজরুল ইসলাম, কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. একরামুল কবির, সমকালের শ্রীমঙ্গল প্রতিনিধি শামীম আক্তার হোসেন, জসিম মাস্টার, ছাত্রনেতা মো. মোশাহিদ চৌধুরী প্রমুখ।

এছাড়াও মাদক বিরোধী সমাবেশ স্থানীয় প্রায় পাঁচ শতাধিক লোক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা দেশের তরুণ সমাজকে মাদকের মরণ ফাঁদ থেকে নিজেদের দূরে রাখার পরামর্শ দেন। দেশকে এগিয়ে নিতে যুবসমাজের ভূমিকা সবচেয়ে বেশি বলে ব্যক্ত প্রকাশ করেন।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক বলেন, মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ এর নির্দেশে পুরো উপজেলায় প্রতিদিন মাদক বিরোধী অভিযান চলছে। এ উপজেলা থেকে মাদককে নির্মূল করার লক্ষ্যে প্রতিটি ইউনিয়নে মাদক বিরোধী সমাবেশ করা হচ্ছে। তিনি আরো বলেন, মাদকের সাথে জড়িত অনেককে ধরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ইতিমধ্যে অনেকেই আত্মসমর্পণও করেছে। ওসি বলেন, মাদকের সাথে জড়িতদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

তথ্য প্রদানকারীদের পরিচয় গোপন রাখা হবে বলেও নিশ্চিত করেন। তিনি আরো বলেন, এসপি ফারুক আহমেদ মৌলভীবাজারে যোগদানের পর অনেক মাদক ব্যবসায়ী ইতিমধ্যে এলাকা ছেড়েছে।পুলিশ সুপার ফারুক আহমেদ মাদক ব্যবসায়ীদের আতঙ্ক। মাদকের সাথে জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি প্রদান করেন তিনি।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন....
© ২০১৯-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!