1. info2@kamalgonjerdak.com : কমলগঞ্জের ডাক : Hridoy Islam
  2. info@kamalgonjerdak.com : admin2 :
  3. editor@kamalgonjerdak.com : Editor : Editor
  4. salauddinsuvo80@gmail.com : Salauddin Suvo : Salauddin Suvo
প্রেমিকাকে ‘উপহার’ দিতে ডাকাত হলেন প্রেমিক!
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৫০ অপরাহ্ন

প্রেমিকাকে ‘উপহার’ দিতে ডাকাত হলেন প্রেমিক!

  • প্রকাশিত : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৭২ জন পড়েছেন

মনের মানুষকে উপহার দিতে এবার এই অবাক কাণ্ড করে বসলেন ভারতের এক যুবক। উপহারের টাকা জোগাড় করতে রীতিমতো ডাকাতি করলেন তিনি।

সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে ভারতের রাজধানী দিল্লিতে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গত মঙ্গলবার দিল্লির সরোজিনী নগর এলাকার বাসিন্দা আদিত্য কুমার পুলিশের দ্বারস্থ হন। তার অভিযোগ, ওইদিন সাড়ে তিনটার দিকে তিন যুবক কলিং বেল বাজায়। দরজা খোলার সঙ্গে সঙ্গেই কিছু বুঝে ওঠার আগেই ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে যায় তারা।

তিনি আরও বলেন, অভিযুক্ত ৩ যুবকের হাতে ছিল বন্দুক। তাই আচমকা বেশ ভয়ে পেয়ে যান তিনি। ওই তিন যুবক তাকে মারধর করতে শুরু করে। মুহূর্তের মধ্যে তাকে বেঁধে ফেলে তারা। এরপর ঘর থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, জামাকাপড় ভর্তি একটি ব্যাগ, জ্যাকেট, জুতা, হাতঘড়ি এবং স্কুটার নিয়ে পালিয়ে যায় তারা।

অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করে পুলিশ। পরে গত শুক্রবার সরোজিনী নগর এলাকা থেকে চোরাই স্কুটারসহ এক যুবককে গ্রেফতার করা হয়। আর কে পুরম এলাকার বাসিন্দা শুভমকে জিজ্ঞাসাবাদ করে নিজামুদ্দিন এলাকার বাসিন্দা আসিফ এবং জামিলা নগরের বাসিন্দা মোহাম্মদ শরিফুল মোল্লাকে গ্রেফতার করে পুলিশ।

পরে গ্রেফতারকৃতদের একসঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদ করতেই ঘটনার মূল উদ্দেশ্য পুলিশের কাছে প্রকাশ হয়ে যায়। পুলিশ জানিয়েছে, জিজ্ঞাসাবাদে শুভম ডাকাতির অভিযোগ স্বীকার করে।

শুভম জানান, সম্প্রতি প্রেমিকার সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়। প্রেমিকার মান ভাঙাতে দামী উপহার দেওয়ার কথা চিন্তা করেন তিনি। তবে হাতে টাকা না থাকায় ডাকাতির পরিকল্পনা করা হয়।

অবশ্য পুলিশ বলছে, এই প্রথম নয়। এর আগেও একাধিক মামলায় নাম জড়িয়েছে গ্রেফতারকৃত শুভম, মোহাম্মদ শরিফুল মোল্লা ও আসিফের।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন....
© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কমলগঞ্জের ডাক | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By : Radwan Ahmed
error: কপি সম্পূর্ণ নিষেধ !!